সিরাজদিখানে নুর হুসাইন কাসেমীর জীবনী ও কর্ম শীর্ষক আলোচনা

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আল্লামা নূর হুসাইন কাসেমী (রহ.)-এর জীবনী ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১লা মার্চ) সাড়ে ১০ থেকে বিকাল পর্যন্ত সৈয়দপুর জামি’আ এমদাদিয়া ও মুন্সীগঞ্জ জেলা কওমী মাদ্রাসার আঞ্চলিক শিক্ষা বোর্ডের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়।

সৈয়দপুর জামি’আ এমদাদিয়া মাদ্রাসার ব্যাবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বারিধারা মাদ্রাসার সাইখুল হাদিস আল্লামা ওবায়দুল্লাহ ফারুক।

মাদ্রাসার মুহতামিম মাওলানা বশীর আহমদের সভাপতিত্বে ও নায়েবে মুহতামিম মাহবুবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশ এর আমীর ও মধুপুর পীর আল্লামা আব্দুল হামিদ, মাদ্রাসার সভাপতি আলহাজ্ব এম. এ বাতেন চৌধুরী, হেফাজতে ইসলাম বাংলাদেশের কোষাদক্ষ্য মনির হোসেন কাসেমী, আরজাবাদ মাদরাসার মুহতানিম মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, বারিধারা মাদ্রসার শিক্ষা সচিব মুফতি মকবুল হোসাইন কাসেমী, মিরপুর দারুলউলুম মাদ্রসার মুহতামিম মুফতি মাউদুল করীম, নিমতলা মাদ্রসার মুহতামিম মাওলানা খলিলুর রহমান বিক্রমপুরী প্রমুখ।

অনুষ্ঠান শেষে মাদ্রসার ১৬ জন ছাত্রকে দাওরায় হাদিস (মাস্টার্স সমতুল্য) শেষ ছবক প্রধান করেন প্রধান অতিথি সাইখুল হাদিস আল্লামা ওবায়দুল্লাহ ফারুক।

মোঃ মিজানুর রহমান/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর