শিবচরে রান্না ঘরের সাথে পুড়ে মারা গেলো শিশু

মাদারীপুরের শিবচরে রান্না ঘরে লাগা আগুনে পুড়ে মাহফুজা নামে দেড় বছর বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১লা মার্চ) দুপুর ১টার দিকে শিবচর পৌরসভার ডিসি রোড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত মাহফুজা শিবচর উপজেলার চরশ্যামাইল এলাকার রাসেল হাওলাদারের মেয়ে ও ডিসি রোড এলাকার হাবিবুর রহমানের ভাড়াটিয়া।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, আজ দুপুরে মাহফুজা তার বাসার পাশের বাড়ি ইব্রাহীম মাদবরের বাড়িতে খেলতে যায়। এসময় ইব্রাহীম মাদবরের বাড়ির ভাড়াটিয়া নুরন্নাহার বেগম তার সন্তানের জন্য পানি গরম করে গোসল খানায় নিয়ে গোসল করাতে থাকেন। এসময় হঠাৎ রান্না ঘরে আগুন লেগে যায়। মাহফুজা ওই রান্না ঘরেই অসাবধানতাবসত সবার অজান্তে ঢুকে যায়। পরে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে মাহফুজা রান্না ঘরেই আগুনে পুড়ে মারা যায়।

খবর পেয়ে শিবচর থানার ওসি মিরাজ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ও শিবচর ফায়ার সার্ভিস প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে সেখান থেকে আগুনে দগ্ধ মাহফুজার মরদেহ উদ্ধার করা হয়।

শিবচর থানার ওসি মিরাজ হোসেন ঘটনার সততা নিশ্চিত করে বার্তা বাজারকে বলেন, আমরা মরদেহটি উদ্বার করেছি। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আকাশ আহম্মেদ সোহেল/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর