সাংবাদিককে হত্যার হুমকি; থানায় জিডি

ঝিনাইদহের কালীগঞ্জে সাংবাদিক হুমায়ূন কবির (৩১) কে প্রাণনাশের হুমকি দিয়েছে পৌরসভার হেলাই ৪নং ওয়ার্ডের গাঁজর প্রতীকের পরাজিত কাউন্সিলর প্রার্থী আরিফুজ্জামান আরিফ।

এ ঘটনায় রবিবার রাতে কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন ওই সাংবাদিক।

সাংবাদিক হুমায়ূন কবির বলেন, গতকাল রোববার কালীগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। ফলাফল ঘোষনার পর তিনি নির্বাচনের তথ্য সংগ্রহ করে আনুমানিক বিকাল ৫ সময় হেলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের পাকা রাস্তার উপর উঠলে গাঁজর প্রতীকের পরাজিত কাউন্সিল প্রার্থী আরিফুজ্জামান আরিফ আমাকে উদ্দেশ্য করে বলে আমি এবং আমার পরিবারের লোকজন তাহাকে ভোট দেয়নি। আমাকে ও আমার পরিবারের লোকজনদের খারাপ ভাষায় গালিগালাজ করে। পরে বিকাল ৫ টা ১৫ মিনিটের সময় তার ব্যবহৃত-০১৯৬৫৮২৬৫৯৩ মোবাইল ফোন নম্বর থেকে আমার ব্যবহৃত ০১৭১২০০৮৬১৬ মোবাইল নম্বরে কল করে আমাকে খারাপ ভাষায় গালিগালাজ এবং হত্যার হুমকি দেয়। সে যে কোন সময় আমার এবং আমার পরিবারের লোকদের বড় ধরনের ক্ষতি করতে পারে এজন্য আমি কালীগঞ্জ থানায় সাধারন ডায়েরি করেছি। জিডি নং-১৩৬৪

হুমায়ুন কবির কালীগঞ্জ পৌর এলাকার হেলাই গ্রামের আকরাম হোসেনের ছেলে। তিনি দৈনিক খবরপত্র পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. মাহফুজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় সাংবাদিক হুমায়ূন কবির এবং তার পরিবারের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

শোয়াইব উদ্দিন/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর