পিরোজপুর জেলার জন্মদিন পালিত

নানা আয়োজনের মধ্যে দিয়ে পিরোজপুর জেলার জন্মদিন উপলক্ষে পিরোজপুর দিবস পালিত হয়েছে। সোমবার (১লা মার্চ) সকালে দি গোপাল কৃষ্ণ টাউন ক্লাবের আয়োজনে জেলা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালীটি টাউন ক্লাব মাঠ থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে টাউন ক্লাব স্বাধীনতা মঞ্চে একটি আলোচনা সভায় মিলিত হয়।

সভায় উপস্থিত ছিলেন দি গোপালকৃষ্ণ টাউন ক্লাবের সহ-সভাপতি ও পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান খালেক, দি গোপালকৃষ্ণ টাউন ক্লাবের সাধারণ সম্পাদক এ্যাড. খান মো: আলাউদ্দিন, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি ও দি গোপালকৃষ্ণ টাউন ক্লাবের নির্বাহী সদস্য মুনিরুজ্জামান নাসিম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো: শেখ ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: গোলাম মাওলা নকীব, ক্রীড়া সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সাহিত্য সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক নাদির খান রাজু, সমাজ কল্যাণ সম্পাদক দুলাল চন্দ্র বিশ্বাস, অর্থ সম্পাদক এ বি এম খালিদ আবু এবং নির্বাহী সদস্য মো: নুরুল হুদা আলম, রেজাউল করিম সিকদার মন্টু, মো: হুমায়ুন কবির, সত্যজিৎ দাস তংকুসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ।

কাফী/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর