ধোবাউড়ায় বেহাল সড়কে অসহায় সেতু

ময়মনসিংহের ধোবাউড়ায় বেহাল সড়কে দাড়িয়ে আছে দুইটি অসহায় সেতু। দেখার যেন কেউ নেই।

উপজেলার পোড়াকান্দুলিয়া ইউনিয়নের বতিহালা বাজার থেকে বেদগাছিয়া রাস্তায় দাঁড়িয়ে আছে এই সেতু দুটি। বতিহালা বাজার থেকে বেদগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যলয় পর্যন্ত ৩ কিলোমিটার সড়কে বেশিরভাগ অংশই ভাঙ্গা। এতে চরম ভোগান্তি পোহাতে হয় পথচারীদের। শুকনো মৌসুমে রাস্তাটি দিয়ে কোনভাবে চলাচল করা গেলেও চরম দূর্ভোগে পড়তে হয় বর্ষাকালে।

এই রাস্তায় কালিনাগর ও বেদগাছিয়া গ্রামের সংযোগস্থলে ছিচওয়া ও নিদয়া নামক বিলের মাঝে পাশাপাশি রয়েছে দুইটি সেতু। বর্ষাকালে সড়কটি পানির নিচে তলিয়ে যায়। রাস্তার বেহাল অবস্থার কারনে কাজে আসছে না সেতু দুটি।

ফলে দূর্ভোগ পোহাতে হচ্ছে বেদগাছিয়া,বহরভিটা, কালিনাগর, রাউতি ,গোপিনপুর,পূবর্ বতিহালাসহ কয়েক গ্রামের অসংখ্য মানুষ।এছাড়াও বেদগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয ও ২টি মাদরাসা রয়েছে।

কালিনাগর গ্রামের শিক্ষক হাফিজুর রহমান সুজন বলেন, এই রাস্তা দিয়ে শিক্ষার্থীদের চলাচলে অনেক অসুবিধা হয়, রাস্তাটি সংস্কার জরুরি।রাস্তাটি দ্রুত সংস্কারের দাবি জানিয়েছে এলাকাবাসী

আনিসুর রহমান/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর