কোহলির কাছ থেকে শিখতে মুখিয়ে ম্যাক্সওয়েল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সর্বশেষ আসরে একটি ছক্কাও হাঁকাতে পারেননি অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। এ কারণে কিংস ইলেভেন পাঞ্জাব তাকে ছেড়ে দেয়।

তবে আইপিএলের এবারের নিলামে ঠিকই চড়া দামে দল পেয়েছেন ম্যাক্সওয়েল। ১৪ কোটি ২৫ লাখ রুপিতে তাকে কিনে নেয় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)। এবার ব্যাঙ্গালুরুর অধিনায়ক তথা ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি প্রশংসা করেছেন ম্যাক্সওয়েল।

অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ম্যাক্সওয়েল বলেন, ব্যাঙ্গালুরুর হয়ে খেলা আমাকে অন্য উচ্চতায় নিয়ে যাবে। ক্রিকেটের সব ফরম্যাটেই নিজেকে শীর্ষে নিয়ে গিয়েছে বিরাট কোহালি।

তিনি আরও বলেন, সে চাপ সামলে নিজেকে খেলার সঙ্গে মানিয়ে নিয়ে দীর্ঘসময় ধরে আধিপত্য বিস্তার করে খেলে চলেছে। ভারতের অধিনায়ক ও সেরা খেলোয়াড়ের চাপও রয়েছে তার ঘাড়ে। শুধু ম্যাচে নয়, সে কিভাবে অনুশীলনেও নিজেকে তৈরি করে সেটা দেখতে মুখিয়ে রয়েছি। ওর থেকে নেতৃত্বের গুণও শিখতে চাই।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর