ইরফান সেলিমকে মাদক মামলা থেকে অব্যাহতি

সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের বরখাস্ত হওয়া কাউন্সিলর ইরফান সেলিমকে মাদক মামলা থেকে অব্যাহতি দিয়েছেন আদালত।

সোমবার (১ মার্চ) ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করে এ আদেশ দেন।

এর আগে গত ১৮ ফেব্রুয়ারি অস্ত্র মামলার চূড়ান্ত প্রতিবেদনটি গ্রহণ করে ওই মামলা থেকে ইরফান সেলিমকে অব্যাহতি দেওয়া হয়।

গত ৫ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মুহাম্মদ দেলোয়ার হোসেন ইরফানকে অব্যাহতির সুপারিশ করে মাদক ও অস্ত্র মামলায় চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন।

গত বছরের ২৫ অক্টোবর রাতে কলাবাগান ক্রসিংয়ের কাছে হাজী সেলিমের গাড়ি থেকে দুই-তিন ব্যক্তি বের হয়ে নৌবাহিনীর কর্মকতা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধর করে। পরে ট্রাফিক পুলিশ এসে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় ২৬ অক্টোবর ভোরে ধানমণ্ডি থানায় ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ বাদী হয়ে হাজী সেলিমের ছেলে ইরফানসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেন।

ওইদিন দুপুরে হাজী সেলিমের বাড়িতে অভিযান চালায় র‍্যাব। বিদেশি মাদক রাখার দায়ে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত ইরফান সেলিমকে এক বছর ও অবৈধ ওয়াকিটকি রাখার জন্য তার দেহরক্ষী মো. জাহিদকে ছয় মাসের সাজা দেন।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর