অবশেষে জয়ের দেখা পেল লিভারপুল

অবশেষে জয়ের দেখা পেয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। প্রিমিয়ার লিগে চার ম্যাচ হারের পর জয় পেয়েছে তারা। রোববার রাতে তুলনামূলক দুর্বল দল শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে তারা।

তবে এই দুই গোলের মধ্যে একটি স্বাগতিকরা উপহার দিয়েছে। বাকি একটি গোল করেছে লিভারপুল। প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে লিভারপুলকে এগিয়ে নেন কার্টিস জোন্স।

জোন্সের গোলের তিন মিনিট পর প্রতিপক্ষের জালে বল জড়ান সাদিও মানে। কিন্তু অফসাইডের কারণে গোলটি বাতিল হয়ে যায়। ম্যাচের ৬৪ মিনিটে আত্মঘাতী গোলে ব্যবধান হয় দ্বিগুণ। রবার্তো ফিরমিনোর নেওয়া শট শেফিল্ডের কিয়ান ব্রিয়ানকে ছুঁয়ে জালে জড়ায়। এতে ২-০ গোলে জয় পায় লিভারপুল।

এই জয়ে ২৬ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয়ে রয়েছে লিভারপুল। ২৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে তলানিতে আছে শেফিল্ড। ২৬ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর