লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান চাপায় নিহত ৩

লক্ষ্মীপুর-চৌমুহনী সড়কের পাশের সবজি গাছে পানি দেওয়ার সময় পিকআপ ভ্যান চাপায় দুই শিশু ও বৃদ্ধার মৃত্যু হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার চরচামিতা গ্রামে লক্ষ্মীপুর-চৌমুহনী সড়কের সর্দার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) কাউছার আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতারা হলেন- সর্দার বাড়ির মৃত বাবুল হোসেনের স্ত্রী রাহেলা বেগম (৫০), তার মেয়ে জান্নাত (১১) এবং নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলেয়াপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মাছুম। নিহত মাসুম কিছুদিন আগে তার নানার বাড়িতে বেড়াতে এসেছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে সড়কের পাশে খাল পাড়ে রোপণ করা সবজি গাছে রাহেলা পানি দিচ্ছিলো। রাহেলার মেয়ে জান্নাত তার সাথে আসে৷ তাদের দেখে মাছুমও আসে। ঘটনার সময় লক্ষ্মীপুরগামী পিকআপটি (নোয়াখালী শ ১১-০১৭১) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাহেলাসহ শিশুদের চাপা পড়ে। এতে তারা গুরুতর আহত। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাহেলা মারা যায়। হাসপাতালে পৌঁছলে চিকিৎসকরা আহত দুই শিশুকেও মৃত ঘোষণা করেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) কাউছার আহমেদ বলেন, পিকআপ উল্টে গিয়ে চাপা পড়ে দুই শিশুসহ তিনজন মারা গেছেন। ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধারের পর জব্দ করে পুলিশ।

শাকের মোহাম্মদ রাসেল/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর