টিএসসি থেকে ৩ ছাত্রদল নেতাকে তুলে নেওয়া হয়েছে: রিজভী

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদলের ৩ নেতাকর্মীকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নেওয়া হয়েছে বলে দাবি করছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

ওই তিন ছাত্রদল নেতা হলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য আনিসুর রহমান খন্দকার অনিক, স্যার এ এফ রহমান হল ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু হায়াত মোহাম্মদ জুলফিকার জেসান এবং সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্রদল নেতা আতিক মোর্শেদ।

এ বিষয়ে রিজভী বলেন, সাংবাদিক মুশতাক আহমেদের কারাবন্দি অবস্থায় মৃত্যুর প্রতিবাদে রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ ডেকেছিল ছাত্রদল। কিন্তু সেখানে ছাত্রদলকে সমাবেশ করতে দেয়নি ক্ষমতাসীন সরকারের পেটোয়া পুলিশ বাহিনী। তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যা সাতটা থেকে সাড়ে সাতটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে উক্ত ছাত্রদল নেতাদেরকে তুলে নেয়া হয়েছে। অথচ পুলিশ তাদের তুলে নেয়ার বিষয়টি অস্বীকার করছে।

তিনি আরও বলেন, আসলে বর্তমান সরকার যে, দেশে মাফিয়াতন্ত্র কায়েম করেছে ছাত্রদলের নিরপরাধ নেতাদেরকে তুলে নেয়া তারই প্রমাণ।
এই সরকারের আমলে কারও কোনো নিরাপত্তা নেই। শান্তিপূর্ণ কর্মসূচি পালনও করতে দিচ্ছে না। চলাফেরার স্বাভাবিক স্বাধীনতাও দিচ্ছে না।

দ্রুত ছাত্রদল নেতাদের সন্ধান দাবি করে তিনি বলেন, তাদের কিছু হলে সম্পূর্ণ দায় সরকার ও আইন-শৃঙ্খলা বাহিনীকেই বহন করতে হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর