প্রশাসনের লোক পরিচয়ে ইবি শিক্ষার্থীর সাথে প্রতারণা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী প্রতারণার শিকার হয়েছেন। ওই শিক্ষার্থীর নাম ইমন আরা। প্রশাসনের লোক পরিচয় দিয়ে তার ফোন ছিনতাইকারে করে নিয়ে যায়।

রবিবার (২৮শে ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল পকেট গেট থেকে কয়েক পা দূরে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থী বার্তা বাজারকে বলেন, আমি হলে কিছু জিনিসপত্র রেখে চলে যাচ্ছি, এ সময় একটা লোক বাইক নিয়ে এসে আমাকে বলে, এই মেয়ে দাঁড়াও! ওই লোক জিজ্ঞেস করে তোমার ব্যাগে ওইগুলো কি? আমি তথ্য পেয়েছি কালো বোরখা পরা একটা মেয়ে মাদক নিয়ে যাচ্ছে।

তারপর আমাকে বলে তুমি কার সাথে কথা বলেছো, তোমার ফোনটা দাও। আমার ফোনটা নিয়ে তিনি বলেন তুমি গেটে এসো আমরা প্রশাসনের লোক। তিনি ফোনটা নিয়ে চলে যাচ্ছিল তখন আমি বললাম আমার ফোন কেন নিয়ে যাচ্ছেন? আমার ফোন দেন। তখন তিনি বলেন আমি প্রশাসনের লোক তুমি এভাবে কথা বলছ কেন, তাড়াতাড়ি গেটে এসো।

এ কথা বলে তিনি তাড়াহুড়া করে ফোনটা নিয়ে চলে যায়।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বার্তা বাজারকে বলেন, এ সম্পর্কিত একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর