মহেশপুর পৌর নির্বাচন: মেয়র পদে নৌকার জয়

ঝিনাইদহের মহেশপুর পৌরসভা নির্বাচনে দ্বিতীয়বারের মত মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুর রশিদ খাঁন। নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ১৩৫৯৮ ভোট। তাঁর নিকটতম ধানের শীষ প্রতীকে বিএনপির প্রার্থী আমীরুল ইসলাম খান চুন্নু ১০৫৫ ভোট।

কাউন্সিলর হিসাবে নির্বাচিত হয়েছে ১নং ওয়ার্ডে বেগমপুর আলী হাফিজ, ২নং ওয়ার্ডে বোঁচিতলা আব্দুস সালাম, ৩নং ওয়ার্ডে নওদাগ্রাম রুহুল আমিন মিন্টু, ৪নং ওয়ার্ডে জলিলপুর হাবী শেখ, ৫নং ওয়ার্ডে বারুইপাড়া শ্যামপদ হালদার, ৬নং ওয়ার্ডে মহেশপুর কাজী আতিয়ার রহমান, ৭নং ওয়ার্ডে পাতিবিলা হাসেম পাঠান, ৮নং ওয়ার্ডে গোপালপুর বাবুল হোসেন ও ৯নং ওয়ার্ডে গাড়াবাড়ীয়া মোঃ জাহাঙ্গীর হোসেন নির্বাচিত হয়েছে।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছে ১নং ওয়ার্ডে শারমিন সুলতানা জবাফুল, ২নং ওয়ার্ডে ইশারন নেছা চশমা ও ৩নং ওয়ার্ডে তাসলিমা বেগম চশমা প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছে।

রোববার (১৪ ফেব্রুয়ারি) ঝিনাইদহের মহেশপুরে শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে পৌরসভা নির্বাচন সম্পন্ন হয়। এদিন সকাল ৮টা থেকে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতির সংখ্যাও বাড়তে থাকে।

মো:আজাদ/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর