নতুন ঠিকানায় হোন্ডা শো-রুম এখন আনোয়ারায়

চট্টগ্রামের শিল্প নগরী-প্রকৃতির লীলাভূমি হযরত শাহ্ মোহছেন আউলিয়ার স্মৃতি বিজড়িত ও বার আউলিয়ার পূণ্যভূমি আনোয়ারায় বিশ্বের এক নম্বর জাপানী ব্রান্ডের হোন্ডা মোটর সাইকেলের মনোনীত ডিলার শো-রুম হুদা করপোরেশন উদ্বোধন করা হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় উপজেলার কালাবিবি দীঘির মোড় জে.এস প্লাজায় হোন্ডা মোটর সাইকেলের এ শো-রুম উদ্বোধন করেন বড়উঠান ইউপি চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল আলম।

হুদা করপোরেশনের স্বত্বাধিকারী মোহাম্মদ হাবিবুল্লাহ্ সোহেলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, বিশেষ অতিথি ছিলেন হোন্ডা লিমিটেডের সার্ভিস জেনারেল ম্যানেজার আর্কি সাওয়া, ইসলামী ব্যাংক লিমিটেড আনোয়ারা শাখার ম্যানেজার জিয়া উদ্দিন, হোন্ডা লিমিটেডের রিজিওনাল ম্যানেজার ফিল্ড সেলস সাইফুল ইসলাম।

স্বত্বাধিকারী মোহাম্মদ হাবিবুল্লাহ্ সোহেল বলেন, দেশের জনপ্রিয় মোটরসাইকেল ব্যান্ড হোন্ডা নতুন ঠিকানায় চট্টগ্রামের আনোয়ারায় শো রুমের উন্মোচন করা হয়েছে। আমাদের এ হোন্ডা শো রুমে পাওয়া যাবে হোন্ডা সকল মোটরসাইকেল। গ্রাহকদের জন্য থাকছে প্রশস্ত জায়গা, যার মাধ্যমে গ্রাহক তাদের কাঙ্খিত পন্য নির্বিঘ্নে কিনতে পারবেন এবং সার্ভিস সেন্টার যেখানে আস্থার সাথে হোন্ডা বাইক ব্যবহারকারীগন সুন্দরভাবে তাদের বাইক সার্ভিস করাতে পারবেন। এছাড়াও এটা প্রধান সড়কের পাশে অবস্থিত হওয়ায় খুব সহজেই হোন্ডা শো রুম গ্রাহকরা খুজে পাবেন।

তিনি আরো বলেন, আমাদের নতুন এই শো রুমের মাধ্যমে হোন্ডার সেবা আরও এক ধাপ এগিয়ে নেওয় হবে এবং গ্রাহকরা তাদের পছন্দের পন্য ক্রয়ে সচেষ্ট হবে ইনশাআল্লাহ্।

সুমন শাহ/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর