টাঙ্গাইলে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের কালিহাতীতে আশা আক্তার (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলা কোকডহরা ইউনিয়নের দত্তগ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আশা আক্তার ওই গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে। নিহত আশা আক্তার বল্লা করোনেশন স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিল।

এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে কালিহাতী থানায় মামলা দায়ের করেন। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসী।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে আশা আক্তারকে নিজ ঘর থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে ঘরের সামনে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে আশার চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ রোববার বিকেলে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে কোকডহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম বার্তা বাজারকে জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবি করছি।

কালিহাতী থানার (ওসি) সওগাতুল আলম বার্তা বাজারকে বলেন, নিহতের শরীলে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় নিহতের মা সুফিয়া বেগম বাদী হয়ে আজ (রোববার) বিকালে অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।

তিনি বার্তা বাজারকে আরও বলেন, এ ঘটনায় উদঘাটন ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। আশা করছি দ্রুতই এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হবে।

হাসান সিকদার/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর