অপহরণ করে ধর্ষণ, ধরা-ছোঁয়ার বাইরে আ.লীগ নেতা

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে এক নারীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগের নেতার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ৪ ফেব্রুয়ারি ধর্ষণের শিকার হওয়া নারী বাদী হয়ে ২ জনের বিরুদ্ধে মুকসুদপুর থানায় এ মামলা দায়ের করেন।

মামলার আসামীরা হলেন- ১) জেলার মুকসুদপুর উপজেলার নয়াকান্দি চকরামবাড়ী গ্রামের গফুর সিকদারের ছেলে ও ১২নং গোহালা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন সিকদার ওরফে মাফি (৩৫) এবং ২) একই এলাকার মৃত. তাজেল সিকদারের ছেলে ৭নং ওয়ার্ডের গ্রাম পুলিশ ফরিদ সিকদার (৩৩)।

মামলা সূত্রে জানা যায়, গত ২৩/১২/২০২০ ইং তারিখে সকাল আনুমানিক ১০টার দিকে একটি পাকা রাস্তার উপর থেকে জোর করে মুখ চেপে ধরে ইজিবাইকে উঠায়ে তরল জাতীয় পদার্থ নাকের ভিতর দিয়ে অজ্ঞান করে অজ্ঞাতস্থানে নিয়ে কয়েকদিন আটকিয়ে রেখে একের পর এক ধর্ষণ করে। কয়েকদিন ধর্ষনের পর এক রাতে কয়েকজনের কাছে টাকার বিনিময়ে বিক্রি করে দেয়। সেখান থেকে বাশবাড়ীয়া বর্ডার দিয়া ভারতে পাঁচার করে দেয়।

অনেক বুদ্ধি অবলম্বন করে ভারত থেকে পালিয়ে ২১/০১/২০২১ তারিখ ভোরে দেশে ফিরলে বর্ডার এলাকা থেকে ১নং আসামী পুনরায় ধরে কয়েকদিন ধর্ষণ করে এবং আসামীর কথা না শুনলে প্রাণে মেরে ফেলার হুমকী প্রদান করে। বর্ডার এলাকায় বিজিবির উপস্থিতি টের পেলে আসামী বাদীকে ফেলে পালিয়ে যায়। পরে বর্ডার গার্ড কতৃপক্ষের কাছে বাদী গ্রেফতার হয়। পরে ঝিনাইদহ কোর্টের মাধ্যমে ছাড়া পেয়ে বাড়ী গিয়ে ন্যায় বিচারের জন্য মুকসুদপুর থানায় মামলা করতে গেলে বাদীর মামলা গ্রহন করেনি। পরবর্তীতে গত ২৬/০১/২০২১ তারিখে মামলার বাদী গোপালগঞ্জ বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

পরবর্তীতে কোর্ট বাদীর মেডিকেল করার এবং মুকসুদপুর থানায় পুনরায় এ মামলা রুজু করে তদন্তের নির্দেশ প্রদান করে। বাদীর মেডিকেল করা হলে ধর্ষণের নমুনা পাওয়া গেলে ০৪/০২/২০২১ তারিখে মুকসুদপুর থানায় মামলা দায়ের করা হয়।

মামলার বাদী জানান, মামলা দায়ের করার র্দীঘ সময় পার হয়ে গেলেও প্রভাবশালী এবং তাদের কাছ থেকে বিভিন্ন সুযোগ-সুবিধা হওয়ায় পুলিশ তাকে গ্রেফতার করছে না। বরং আমরা ন্যায় বিচার পাওয়ার বদলে নিরাপত্তাহীনতায় ভুগছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর আব্দুস সালাম বার্তা বাজারকে বলেন, মামলার তদন্ত চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর