বিশাল বাঁশ নিয়ে পুলিশের ওপর চড়াও ছাত্রদলকর্মী!

রাজধানীতে পুলিশের সঙ্গে ছাত্রদলের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেলসহ ছাত্রদলের নেতাকর্মীরা জড়ো হতে থাকে। এ সময় পুলিশের বাঁধার মুখে পড়লে তাদের সঙ্গে সংঘর্ষ বেধে যায়। এ সময় ২০ পুলিশসহ অনেক সাংবাদিক আহত হয়।

এই সংঘর্ষের একটি ভিডিও ও ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ফেসবুকে অনেকে ছবিটি শেয়ার দিয়ে নানা মন্তব্য করছেন।

একটি বেসরকারি টেলিভিশনের লাইভ চলাকালে দেখা যায়, ছাত্রদলের এক কর্মী বিশাল বাঁশ নিয়ে পুলিশের ওপর চড়াও হয়েছেন। তার সামনের বিপুল সংখ্যক পুলিশ সদস্য। কিন্তু তিনি একাই বিশাল বাঁশটি নিয়ে পুলিশকে ধাওয়া করছেন। ছবিতে তার পাশে অন্য কাউকে দেখা যায়নি।

রোববার বেলা ১১টার দিয়ে পুলিশের সঙ্গে ছাত্রদলে ওই সংঘর্ষ হয়। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিল করার উদ্যোগের প্রতিবাদে প্রেসক্লাব এলাকায় ছাত্রদলের এই সমাবেশের আয়োজন করা হয়েছিল।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর