পুনরায় নির্বাচন দেওয়ার দাবি বিএনপির মেয়র প্রার্থীর

জয়পুরহাট পৌরসভা নির্বাচনে ব‌্যাপক অ‌নিয়ম, কারচু‌পি, এজেন্টদেরকে কেন্দ্র থেকে বের করে দেওয়াসহ নানা অ‌ভিযোগ এনে পুনরায় নির্বাচন দেওয়ার দাবি জানিয়ে রবিবার দুপুরে শহরের বাটার মোড় এলাকায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী অধ্যক্ষ শামছুল হক।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আজকে এ কাজের সাথে যারা জড়িত। প্রশাসন, নির্বাচন কর্মকর্তারা আর যারা সরকারি দলের গুন্ডাবাহিনীরা আছে তারা যে কাজ করলো এর জন্য আমি নিন্দা জানাই, ক্ষোভ জানাই এবং প্রতিবাদ জানাই। নতুন করে অর্থাৎ পুনঃ নির্বাচনের দাবি জানাচ্ছি। যেহেতু এই মূহুর্তে নির্বাচনের সময় পার হয়নি। এটা আমি ভোট বর্জন হিসাবে মনের করব না, গ্রহণও করব না। কেনো না আমি পুনঃ নির্বাচন চাই।

জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ শহীদুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, আমি এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। প্রত্যেকটি কেন্দ্র পরিদর্শন করেছি। তাছাড়া খবর আসছে কোথাও কোনো বিশৃঙ্খলা ছাড়াই সুন্দরভাবে ভোটগ্রহণ চলছে।

মিলন রায়হান/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর