এমবাপ্পের জোড়া গোলে জয়ে ফিরলো পিএসজি

ফ্রেঞ্চ লিগ ওয়ানে এক ম্যাচ পর জয়ে ফিরেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। শনিবার রাতে দিজোঁর মুখোমুখি হয় পিএসজি। এই ম্যাচে দিজোঁকে ৪-০ গোলে হারিয়েছে পিএসজি। পিএসজির হয়ে জোড়া গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে। বাকি দুইটি গোল করেন মোইজে কিন ও দানিলো পেরেইরা।

ম্যাচের ৬ মিনিটে ডিয়াল্লোর পাস থেকে কোনাকুনি শটে গোল করে দলকে এগিয়ে দেন কিন। এরপর ৩১ মিনিটে ডি বক্সে স্বাগতিকদের এক মিডফিল্ডারের হাতে বল লাগলে পেনাল্টি পায় পিএসজি। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে।

দ্বিতীয়ার্ধে ৫১ মিনিটে রাফিনহার পাস থেকে বাঁ পায়ের শটে দিজোঁর জাল কাঁপান এমবাপ্পে। ম্যাচের ৮২তম মিনিটে ড্রাক্সলারের সহায়তায় দিজোঁর জালে বল জড়ান দানিলো। এতে ৪-০ ব্যবধানে জয় পেয়ে মাঠ ছাড়ে পিএসজি।

এই জয়ে ২৭ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে পিএসজি। ২৬ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিঁলে। ২৬ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে তিনে আছে লিঁও। ৫২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারে রয়েছে মোনাকো।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর