নন্দীগ্রামে আইন অমান্য করে আবাদি জমিতে পুকুর খনন

বগুড়ার নন্দীগ্রামে সরকারি আইন অমান্য করে ২নং সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জিল্লুর রহমানের তত্ত্বাবধায়নে চলছে আবাদি জমিতে অবৈধ পুকুর খনন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার ২নং সদর ইউনিয়নের গোছন গ্রামের আলহাজ্ব ইসমাইল হোসেনের ছেলে মোঃ নয়ন তাদের আবাদি প্রায় দেড় বিঘা জমিতে ভেকু মেশিন দিয়ে পুকুর খনন করছে। এ বিষয়ে জমির মালিকের কাছে পুকুর খননের অনুমতি পত্র দেখতে চাইলে সে জানায় স্থানীয় ইউপি সদস্যের কাছে আছে তার কাছ থেকে দেখে নিন।

পরে ইউপি সদস্য জিল্লুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শারমিন আখতার ও ২নং সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল বারী বারেক পুকুর কাটার অনুমতি দিয়েছে। তাদের অনুমতিতে আমার নিজ তত্ত্বাবধায়নে পুকুর খনন করছি।

উক্ত বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শারমিন আখতারের সাথে কথা বললে তিনি জানান, আমার পক্ষ থেকে এমন আবাদি জমিতে অবৈধ পুকুর খননের অনুমতি দেয়া হয়নি, আমি বর্তমানে বগুড়া পৌরসভা নির্বাচনে আছি, নির্বাচন শেষে উক্ত অবৈধ পুকুর খনন বিষয়ে আইনানুক ব্যাবস্থা গ্রহন করা হবে।

নাজমুল হাসান/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর