তিন দিন বন্দী ছিলাম, মনে হচ্ছিল জেলখানায় আছি: মিরাজ

তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ দল। নিউজিল্যান্ডে পা রেখেই দেশটির কঠোর কোয়ারেন্টাইন নিয়মে চলে যায় বাংলাদেশ দল। প্রথম তিনদিন রুম থেকেই বের হতে পারেনি টাইগাররা।

চতুর্থ দিন থেকে ত্রিশ মিনিট হাঁটার সুযোগ পেয়েছেন সবাই। তিনদিন পর নিজেদের রুম থেকে বের হয়েছেন ক্রিকেটাররা। তিন দিন বন্দীদশায় থাকার অভিজ্ঞতা জানিয়েছেন টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

এক ভিডিও বার্তায় তিনি বলেন, এই প্রথম এরকম হোটেলের ভেতর পাঁচ দিন কাটিয়েছি। প্রথম দিকে সময় কাটছিল না। কারও সাথে দেখা-সাক্ষাৎ হয়নি, বিরক্ত লাগছিল। রুম টু রুম ফোনে ফোনে কথা হয়েছে, ভিডিও কলে কথা হয়েছে। যেহেতু পাঁচ দিন কেটে গেছে, আশা করি সামনের তিন দিনও এভাবেই কেটে যাবে।

তিনি আরও বলেন, তিন দিন পর প্রথম রুম থেকে বের হয়ে মাথা একটু ঘুরছিল। তবে ১০-১৫ মিনিট পর আস্তে আস্তে ঠিক হয়ে গেছে। তিন দিন রুমে বন্দী ছিলাম, আমার কাছে মনে হচ্ছিল জেলখানায় আছি।

মিরাজ আরও বলেন, তিনটা দিন একই রুমে কাটানো- এটা আমাদের জন্য অস্বস্তিকর। তবে যখন বাইরের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিলাম তখন ভালো লেগেছে। রুমে ফিরে গিয়ে নিজেকে একটু ফ্রেশ মনে হয়েছে।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর