ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে ক্রিকেটে ফিরতে চান শাহাদাত

ক্যারিয়ারে বেশ কয়েকবার বিতর্কে জড়িয়েছেন শাহাদাত হোসেন। গৃহকর্মীকে মারধর, রাস্তায় সিএনজি চালকের গায়ে হাত তোলার অভিযোগে অভিযুক্ত হয়েছিলেন তিনি। এজন্য বেশ বিপাকেই পড়তে হয়েছিল তাকে।

সর্বশেষ সতীর্থ ক্রিকেটারের সাথে দ্বন্দ্বে জড়িয়ে ৫ বছরের নিষেধাজ্ঞা (২ বছর বরখাস্ত) পেয়েছিলেন শাহাদাত। সেই সঙ্গে তাকে ৩ লাখ টাকা জরিমানাও করা হয়।

জাতীয় ক্রিকেট লিগের সর্বশেষ মৌসুমে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সতীর্থ স্পিনার আরাফাত সানি জুনিয়রের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। এর ফলে শাস্তি পেতে হয় এই পেসারকে।

শাস্তির মেয়াদ এখনো শেষ না হলেও ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসার টাকা জোগাতে ক্রিকেটে ফিরতে চান তিনি। এজন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে নিষেধাজ্ঞার মেয়াদ কমানোর জন্য আবেদন করেছেন শাহাদাত।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে দেয়া সাক্ষাৎকারে শাহাদাত বলেন, আমার নিষেধাজ্ঞার মেয়াদ কমাতে বোর্ডের কাছে আবেদন করেছি। এখন বাকিটা তাদের উপর নির্ভর করছে। এখন আমার প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরাটা খুবই জরুরি। আমার মা ক্যান্সারে আক্রান্ত। উনার চিকিৎসার খরচ জোগাতে আমাকে ক্রিকেটে ফিরতে হবে।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর