লোহাগাড়ায় মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা গৌড়স্থান গ্রামে শারমিন আক্তার (১২) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পরিবারের দাবী তাকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

শনিবার রাত সাড়ে ৭ টার দিকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। শরমিন আক্তার গৌড়স্থান আখতারুলুম দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির শিক্ষার্থী ও পুটিবিলা গৌড়স্থান ৯ নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকা খল মিয়া কন্যা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাকের হোসেন মাহমুদ জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার মূল রহস্য উদঘাটনে করতে তদন্ত চলছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য পেয়ারু মিয়া জানান, সে আসরের নামাজের আগে বাড়ির আঙ্গিনায় সবার সাথে খেলা করছিল। এর ঘন্টাখানেক পর স্থানীয়রা নয়াপাড়া এলাকার রাবারড্যাম সংলগ্ন খামার বাড়ির উঠানের একটি গাছে ওড়না পেঁচানো অবস্থা তার লাশ দেখে বাড়িতে খবর দেয়। পরে, থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

আবদুল করিম/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর