ভিসা জটিলতায় শ্রীলঙ্কার অধিনায়ক পরিবর্তন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কার অধিনায়কের দায়িত্ব পড়ে দাসুন শানাকার কাঁধে। কিন্তু ভিসা জটিলতায় ওয়েস্ট ইন্ডিজ সফরেই যেতে পারেননি তিনি। আর তাই নেতৃত্বে পরিবর্তন এনেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

উইন্ডিজদের বিপক্ষে লঙ্কানদের টি-টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে তারকা অলরাউন্ডার ও সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউসকে।

পাঁচ বছর মেয়াদের যুক্তরাষ্ট্রের ট্রানজিট ভিসা ছিল শানাকার। কিন্তু তিনি সেই পাসপোর্ট হারিয়ে ফেলেছেন। নতুন পাসপোর্টে এখনও যুক্তরাষ্ট্রের ভিসার কাজ সম্পন্ন হয়নি। এ কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরে যেতে পারেননি তিনি।

আগামী ৪ মার্চ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ-শ্রীলঙ্কা। সিরিজের বাকি দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ৬ ও ৮ মার্চ। সবগুলো ম্যাচই অ্যান্টিগাতে অনুষ্ঠিত হবে।

শ্রীলঙ্কা স্কোয়াড: দিমুথ করুণারত্নে (ওয়ানডে অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউস (টি-টোয়েন্টি অধিনায়ক), দীনেশ চান্দিমাল, দানুশকা গুণাথিলাকা, থিসারা পেরেরা, রমেশ থারিন্দ মেন্ডিস, পাথুম নিশাঙ্কা, নিরোশান ডিকভেলা, বানিন্দু হাসারাঙ্গা, দুশমান্থা চামিরা, ওসাদা ফার্নান্দো, কামিন্দু মেন্ডিস, আশেন বান্দারা, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা, অসিথ ফার্নান্দো, দিলশান মদুশাঙ্কা, লাকশান সান্দাকান ও অকিলা ধনঞ্জয়া।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর