সম্পত্তি লিখে নিতে মাকে হত্যার হুমকি ছেলের

সম্পত্তি দখলের জন্য ভাড়াটে সন্ত্রাসী নিয়ে বিধবা বৃদ্ধা মাকে হত্যার হুমকি দিয়েছে জৈষ্ঠ পুত্র পিন্টু ও পিন্টুর ছেলে (বিধবার নাতি) অংকুর।

বৃদ্ধা নাজিরা বেগম (৬৮) মৃত আব্দুল কুদ্দুসের স্ত্রী।

শনিবার সন্ধ্যা ৭টায় মেহেরপুর বড়বাজার কে এন সুপার মার্কেটের পিছনে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে মেহেরপুর সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছে বৃদ্বা নাজিরা বেগম। যার সাধারণ ডায়েরী নং- ১৪৮৭, তাং- ২৭/০২/২০২১ ইং।

বিধবা নাজিরা বেগম বলেন, বেশ কিছুদিন যাবত আমার বড় ছেলে সামসুল আলম পিন্টু ও নাতি সালেহীন আলম অংকুর মার্কেটের অর্ধেক দোকান দখল করে নিয়েছে। এখন তারা আমার বাকি ছেলে মেয়েদের ফাঁকি দিয়ে সেই দোকান লিখে দেওয়ার জন্য আমাকে চাপ প্রয়োগ কোরছে। এ বিষয়টি নিয়ে আমি পুলিশ প্রশাসন, মেহেরপুর পৌরসভা, বড়বাজার ব্যবসায়ী সমিতি সহ বিভিন্ন জায়গায় জানিয়েছি। কিন্তু কোন ফল পাইনি। আমি বাধ্য হয়ে গত শুক্রবার তাদের বলেছি দোকান না ছাড়লে দোকানে তালা লাগিয়ে দেবো। কিন্তু তখন তারা কোন কথা না বলে শনিবার সন্ধ্যা ৭ টার দিকে আমার বড় ছেলে সামসুল আলম পিন্টু ও নাতি সালেহীন আলম অংকুরের নের্তৃত্বে বেশ কয়েকজন ভাড়াটে লোক নিয়ে এসে আমাকে হত্যার হুমকি দেয়। এ বিষয়ে মেহেরপুর সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সামসুল আলম পিন্টুর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে যা বলার আমার ছেলে অংকুর বলতে পারবে।

সালেহীন আলম অংকুর বলেন, এমন ঘটনা কিছুই জানিনা আপনারা তদন্ত করেন।

মেহেরপুর সদর থানার ডিউটি অফিসার জানান, নাজেরা বেগমের লিখিত একটি অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

মাসুদ রানা/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর