জুয়া খেলায় নেওয়া ধারের টাকা আদায়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ!

গাইবান্ধার সুন্দরগঞ্জে ধারের টাকা আদায়ে ব্যর্থ হয়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে এক দাদন ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। একই রাতে মামলায় অভিযুক্ত আনারুল ইসলামকে (২৫) গ্রেফতার করে পুলিশ।

ভুক্তভোগী ওই নারী জানান, স্বামীর ঘনিষ্ঠ বন্ধু আনারুল প্রায়ই তার স্বামীকে জুয়া খেলায় ডেকে নিয়ে যেতো। সেখানে ধারে টাকা দিয়ে খেলাতো জুয়া। এক পর্যায়ে ধারের পরিমাণ বেড়ে গেলে তার স্বামী টাকা পরিশোধে ব্যর্থ হয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। পরে আনারুল টাকা আদায়ের জন্য ঘনঘন যাতায়াত শুরু করে তার বাড়িতে।

প্রায় তিন মাস আগে বাড়িতে একা থাকার সুযোগকে কাজে লাগিয়ে রাত ১১টার দিকে আনারুল তার ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে সেই ভিডিও মোবাইলে ধারণ করে রাখে।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুল্লাহিল জামান জানান, আসামিকে উপজেলার চণ্ডিপুর ইউনিয়নের পাঁচপীর বাজার থেকে গ্রেফতার করা হয়েছে। শনিবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে তাকে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর