ধোবাউড়ায় দুই মাদকসেবীকে মোবাইল কোর্টে জেল

ময়মনসিংহের ধোবাউড়ায় মাদক সেবন ও সরঞ্জামাদি রাখায় মোহাম্মদ আলী হোসেন ও মোঃ মনিরুজ্জামান রাসেল নামে দুই জনকে মোবাইল কোর্টের মাধ্যমে অর্থদণ্ড ও জেল জরিমানা করা হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১টায় মোবাইল কোর্ট পরিচালনা করে এ সাজা প্রদান করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১টায় মোবাইল কোর্ট পরিচালনা করে উপজেলার এরশাদ বাজারে পার্শ্ববর্তী হালুয়াঘাট উপজেলার গাবরাখালী গ্রামের মোহাম্মদ আঃ খালেকের ছেলে মোহাম্মদ আলী হোসেনকে মাদক সেবন করার অপরাধে মোবাইল কোর্টে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং বিকাল ৩টায় ধোবাউড়া উপজেলার পশ্চিম শালকোনা গ্রামের আব্দুল কদ্দুসের ছেলে মনিরুজ্জামান রাসেল বাড়িতে মাদক সেবন ও সরঞ্জামাদি রাখার অপরাধে ২ হাজার টাকা অর্থদণ্ড ও দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী (ভূমি) কমিশনার মাহমুদা হাসান।

এসময় সাথে ছিলেন ময়মনসিংহের মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তা চন্দন গোপাল, নাজির হাসমত উল্লাহ সুমন, এসআই আব্দুর রাজ্জাক সহ সংঙ্গীয় ফোর্স।

আনিসুর রহমান/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর