কক্সবাজারে ১২ ঘন্টার ব্যবধানে সড়কে ঝড়ল ৪ তাজা প্রাণ

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় ১২ ঘন্টার ব্যবধানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ও মাইক্রোবাস চালকসহ ৪ জন নিহত হয়েছে। পৃথক এই দুর্ঘটনায় অন্তত ১০ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৭টায় মহাসড়কের চকরিয়াস্থ ইসলামনগর এলাকায় চিরিংগা থেকে যাত্রীবাহী একটি মাইক্রোবাস চট্টগ্রাম যাচ্ছিল। এসময় কক্সবাজারমুখী যাত্রীবাহী এনা পরিবহন বাসটি ইসলামনগর পৌঁছালে মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে গিয়ে চালক ও হেল্পারসহ দুই জন ঘটনা স্থলে নিহত হয়।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মো. হোসেনের ছেলে মাইক্রোবাস চালক এনামুল হক (২৫) ও পেকুয়ার শিলখালী এলাকার চাঁদ মিয়ার ছেলে আবু তালেব (৪২)। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করা হয়েছে।

অপরদিকে, শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সাড়ে ৬টায় বানিয়ারছড়াস্থ আমতলী এলাকায় পিকআপ গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী দুই জন নিহত হয়।

নিহতরা হলেন- উপজেলার বরইতলী ইউনিয়নের মাহমুদনগর এলাকার নেজাম উদ্দিনের ছেলে মো. ছোটন (২২) ও রামু উপজেলার গর্জনিয়া এলাকার আমির হোসেনের ছেলে শামসুল আলম (২০)।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে পুলিশের এসআই সিরাজুল বার্তা বাজারকে জানান, পৃথক এই দুটি সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল চাপা দেয়া পিকআপটি পালিয়ে যাওয়ায় জব্দ করা সম্ভব হয়নি। তবে আজ সকালের ঘটনায় বাস ও মাইক্রো দুটি জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর