সিরাজগঞ্জে ৪ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে সদর থানা পুলিশ। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. স্নিগ্ধ আখতার এ তথ্য বার্তা বাজারকে নিশ্চিত করেছেন।

আটকৃতরা হলেন- কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার যতিন্দ্রনারায়ন গ্রামের মৃত মজসের আলী ছেলে আব্দুস সালাম (৪২) ও সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার স্থলবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫), সিরাজগঞ্জ পৌর এলাকার ব্যাপারী পাড়া মহল্লার আব্দুল ব্যাপারীর ছেলে মানিক হোসেন (৪২) ও তার স্ত্রী লিপি খাতুন (৩৫)।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বাগবাটিতে মাদক বিরোধী অভিযান চালায় পুলিশ। এসময় মাদক ব্যবসায়ী আব্দুস সালাম ও জাহাঙ্গীর আলমকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে ৯ কেজি গাঁজা, ১টি মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

অপর দিকে, শনিবার বেলা সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার ব্যাপারী পাড়া মহল্লার আব্দুল ব্যাপারীর ছেলে মানিক হোসেনের বাড়ী অভিযান চালায় পুলিশ। এ সময় তার গোয়াল ঘরে তল্লাশি চালিয়ে ৪৯ বোতল ফেন্সিডিলসহ মানিক ও স্ত্রী লিপিকে আটক করা হয়। এঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’ টি মামলা করা হয়েছে।

এম এ মালেক/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর