চরফ্যাসন পৌর নির্বাচন: কাউন্সিলর প্রার্থীর সমর্থকের বাড়ীতে হামলা ও ভাঙচুর

ভোলার চরফ্যাসন পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ২৮ ফেব্রুয়ারি। নির্বাচন সামনে রেখেই ১নং ওয়ার্ডের উট পাখি প্রতীক কাউন্সিলর প্রার্থী আবুল খায়ের সমর্থকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) ১নং ওয়ার্ডে ভোর ৫টার দিকে আব্বাস মাতাব্বর বাড়ীতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। পাঞ্জাবী প্রতীক স্বপন চৌধুরীর নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটিয়েছে বলে উটপাখি প্রতীক সমর্থক আব্বাস মাতাব্বর দাবি করেন।

এ ঘটনায় ওই এলাকায় স্বপন চৌধুরীর বিরুদ্ধে এলাকাবাসী জুতা মিছিল করেছেন। এ ব্যাপারে থানায় অভিযোগও করা হয়েছে।

আব্বাস মাতাব্বর বার্তা বাজারকে জানান, শনিবার ভোর ৫টায় হঠাৎ করে স্বপন চৌধুরীর সমর্থক তারেক, মহিন, বাবুল, জুয়েল, হারুন, হোন্ডা মিজান, ফজলু ও সোহেলসহ ২৫/৩০ জনের একটি সন্ত্রাসী বাহিনী এ হামলায় চালায়। হামলাকারীরা বাড়িতে থাকা একটি মোটর সাইকেল ভাংচুর করে এবং ঘরের মালামাল লুট করে নিয়ে যায়।

গৃহকর্মী ছকিনা বার্তা বাজারকে জানান, তার স্বামী আব্বাস উটপাখি মার্কার নির্বাচন করায় পাঞ্জাবি মার্কার প্রার্থী স্বপন চৌধুরীর উপস্থিতিতে ঘরের ভিতরে সকল মালামাল ভাঙচুর করে নিয়ে যায়। এবং বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন বার্তা বাজারকে জানান, এবিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরিফুল ইসলাম/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর