কুষ্টিয়ায় পৃথক জায়গা থেকে নারী-পুরুষের মরদেহ উদ্ধার

কুষ্টিয়ায় পৃথক দুটি স্থান থেকে গৃহবধূ ও কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে জেলার কুমারখালীর জগন্নাথপুর ইউনিয়নের মধ্য হোগলাপাড়া গ্রামে স্বামীর বসতবাড়ির পার্শ্ববর্তী আবর্জনার স্তুপ থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী জানান, ১ বছর আগে কুমারখালীর তেবাড়িয়া গ্রামের রেফাজের মেয়ে রেশমার সাথে হোগলাপাড়া গ্রামের ওহাবের ছেলে সুমনের বিয়ে হয়। সুমন মাদকাসক্ত থাকায় বিয়ের পর থেকে চলতে থাকে পারিবারিক কলহ। গত পরশু রাতে পারিবারিক কলহের পর থেকে রেশমা নিখোঁজ ছিল। শনিবার ভোরে বাড়ির পাশে দুর্গন্ধের উৎস খুঁজতে খড়ের আবর্জনা সরালে নিহত রেশমার মরদেহ দেখতে পাওয়া যায়। থানায় খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, নিহতের স্বামী পলাতক রয়েছে তাকে ধরতে জোর চেষ্টা চলছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে হত্যার সঠিক কারণ জানা যাবে।

এদিকে জেলার দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের মহাদেবপুর কান্দীরপাড়া এলাকায় আম গাছের ডালে ঝুলন্ত অবস্থায় নান্নু আলী (৪২) নামের একজন কৃষকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে মহাদেবপুর কান্দীরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবনের পার্শ্বে আম গাছের ডালে মাপলার গলায় পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় নান্নু আলীকে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত নান্নু মথুরাপুর ইউনিয়নের মহাদেবপুর কান্দিরপাড়া গ্রামের বাসিন্দা মৃত চাঁদ আলীর ছেলে।

স্বজনরা জানান, নান্নু আলী দীর্ঘদিন ধরে কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতেন। শুক্রবার সারাদিন মাঠে কৃষিকাজ কাজ শেষে বাড়িতে আসে। পরে আজ ভোরে তাকে বাড়িতে নাপেয়ে খুঁজাখুজির পর আম গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় এক জনের মরদেহ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।

মরদেহটি ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর