সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে স্বরূপকাঠি প্রেসক্লাবের মানববন্ধন

নোয়াখালির কোম্পানিগঞ্জে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদ এবং খুনীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে, পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্বরূপকাঠি প্রেসক্লাব।

শনিবার স্বরূপকাঠি-পিরোজপুর সড়কের পৌরসভা বাসষ্ট্যান্ড চত্ত্বরে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাংবাদিকদের সাথে একাত্বতা পোষণ করে শিক্ষক, জনপ্রতিনিধি ও ব্যবসায়ীসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

সমাবেশে বক্তারা মুজাক্কির হত্যাকান্ডের সাথে জড়িত সকল খুনিদের অবিলম্বে গ্রেফতারপূর্বক দাবী জানান। একইসাথে সারাদেশে সাংবাদিকদের নির্যাতন ও হয়রানি বন্ধসহ সাংবাদিকদের নিরাপত্তা বিধানে সরকারের প্রতি কার্যকারি ভূমিকা রাখার গ্রহনের দাবী জানানো হয়।

স্বরূপকাঠি প্রেসক্লাব এর সভাপতি মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্বরূপকাঠি উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, সাংবাদিক কাওসার তালুকদার, সম্পদাক একে আজাদ, সাংবাদিক হযরত আলী হিরু ও হাবিবুল্লাহ, শিক্ষক নেতা মো. নুরুল আমীন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, গুয়ারেখা ইউপি চেয়ারম্যান সুব্রত ঠাকুর, সমুদয়কাঠি ইউপি চেয়ারম্যান এম.কে সবুর তালুকদার, আটঘর কুড়িয়ানা ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার, কাউন্সিলর মাসুদ রানা পলাশ, সাংবাদিক ফয়সাল হাসান সুজন, মাসুদুল আলম অপু, রুহুল আমীন, মিজানুর রহমান’সহ প্রেসক্লাবের সমস্ত সাংবাদিকবৃন্দ।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর