আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট সাইফ, ফিরলেন ১ রানের আক্ষেপ নিয়ে

আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে একমাত্র চারদিনের ম্যাচের দ্বিতীয় দিনে আজ মাঠে নেমেছে বাংলাদেশ ইমার্জিং দল। আয়ারল্যান্ডকে ১৫১ রানে অলআউট করে বাংলাদেশ ১ উইকেট হারিয়ে ৮১ রান সংগ্রহ করে প্রথম দিন শেষ করেছিল।

দলীয় ১৩৩ রানে দ্বিতীয় উইকেট হারায় বাংলাদেশ। গ্রাহাম হিউমের বলে উইকেটের পেছনে লরকান টাকারের হাতে ধরা পড়ে ফিরেন অধিনায়ক সাইফ হাসান। ১ রানের আক্ষেপ নিয়ে ৪৯ রান করে ফিরেন তিনি।

তবে অনফিল্ড আম্পায়ার তানভির আহমেদের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করেন সাইফ। বল ব্যাট স্পর্শ করেনি বলে জানান তিনি। ১২৭ বলে ৪ চার ও ২ ছয়ে ৪৯ রানের ইনিংস খেলেন তিনি।

সাইফের বিদায়ের পর ফেরেন মাহমুদুল হাসান জয়ও। তিনি গ্যারেথ ডেলানির বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে ফিরেন। ৭৭ বলে ৬ চারে ৪২ রানের ইনিংস খেলেন জয়।

দ্রুত দুই উইকেট হারানো বাংলাদেশের হাল ধরেন ইয়াসির চৌধুরী রাব্বি ও তৌহিদ হৃদয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ ইমার্জিং দলের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ১৬৬ রান। রাব্বি ১৯ ও হৃদয় ১৪ রানে অপরাজিত আছেন।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর