রাজৈরে পুকুরে পড়ে দুই শিশুর মৃত্যু

মাদারীপুরের রাজৈরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার(২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশী গ্রামে এ দুইটি ঘটনা ঘটেছে।

নিহতরা হলো- রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশীর গ্রাম পুলিশ গৌতম ভক্তের ছেলে সুজন ভক্ত (২) ও একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় (৭)।

পারিবার ও স্থানীয়রা জানায়, দুপুরের দিকে গ্রাম পুলিশ গৌতম ভক্তের যমজ দুই ছেলে রিপন ভক্ত ও সুজন ভক্ত বাড়ীর নিকস্থ পুকুর পাড়ে খেলতে গেলে অকস্মাৎ দুই ভাই পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদের মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত্যু ঘোষণা করেন। রিপনকে চিকিৎসা সেবা দেয়া হয়। একই দিন বিকালে একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় বাড়ীর নিকটস্থ পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যায় পুকুর থেকে উদ্ধার করে স্বজনেরা। পরে রাজৈর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

বাজিতপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হাওলাদার জানান, পানিতে ডুবে দুইটি শিশুর মৃত্যুর সংবাদ শুনে তাদের বাড়িতে গিয়েছিলাম। শোকাহত পরিবার দুইটিকে শান্তনা দিয়েছি।

আকাশ আহম্মেদ সোহেল/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর