ছাত্রলীগ নেতাকে বিবস্ত্র করে পেটানোর অভিযোগ

বাগেরহাটের মোরেলগঞ্জে আশিক জমাদ্দার নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে বিবস্ত্র করে হাত-পা বেঁধে পেটানোর অভিযোগ ওঠেছে। আর অভিযোগের এই তীর বিদ্ধ হয়েছে উপজেলার চিংড়াখালী ইউনিয়ন পরিষদের সদস্য সোহেল খানের দিকে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) এই ঘটনার পর বৃহস্পতিবার রাতে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে ভুক্তভোগী আশিককে।

নির্যাতনের শিকার সাবেক ছাত্রলীগ নেতা আশিক প্বার্শবর্তী ইন্দুরকানি উপজেলার চরনী পর্ত্তাশী গ্রামের কবির জমাদ্দারের ছেলে। তিনি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। বর্তমানে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরির চাকরি করছেন।

আশিককে নির্যাতনের একটি ভিডিও গোপনে ধারণ করে এক নারী ফেসবুকে আপলোড করলে তা দ্রুত ভাইরাল হয়ে যায়। এরপর পুলিশ নড়েচড়ে বসে। বারবার অভিযান চালিয়েও অভিযুক্ত সোহাল খানকে গ্রেফতার করতে পারেনি তারা। তবে সোহালের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে অনেক দেশীয় অস্ত্র।

পুলিশ জানায়, চিংড়াখালী ইউনিয়ন যুবলীগের বহিস্কৃত নেতা সোহেল খানের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও মাদকের অন্তত ৭টি মামলা রয়েছে। এর আগেও অনেকবার জেল হাজতে ছিলেন তিনি।

এ বিষয়ে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, সোহেল খানকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর