বড়াইগ্রামে রাস্তা সংস্কার ও বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন

নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোপালপুর ইউনিয়নের কদমতলা হইতে রাওতা ঈদগাহ মাঠ পর্যন্ত (মোট ১কিঃমিঃ) রাস্তা সংস্কার কাজের উদ্বোধন এবং রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নব-নির্মিত দ্বিতীয় তলা ভবণের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার গোপালপুরে স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস এমপি প্রধান অতিথি হিসেবে ৩৭ লক্ষ্য টাকা ব্যয়ে (১কিঃমিঃ) রাস্তা সংস্কার কাজের উদ্বোধন এবং ১কোটি ২৫লক্ষ টাকা ব্যয়ে নব-নির্মিত রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় তলা ভবণের শুভ উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম খানের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোতালেব হোসেন খানের আমন্ত্রনে ও সাধারন সম্পাদক শামসুর রহমান শাহীন মাষ্টার এর সঞ্চালনায় ইউনিয়নের প্রানকেন্দ্র রাজাপুর বাজারে ইউপি ভবন ও বিশ্বরোড সংলগ্ন স্থানে আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পিপি এ্যাডভোকেট শাহজাহান কবীর, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি(প্রেস কুদ্দুস), সাধারন সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি এ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি, বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজ সেবক আসিফ আব্দুল্লাহ বীন কুদ্দুস শোভন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক জুলফিকার মতিন, চান্দাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান সরকার, নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালো, জোনাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হোসেন তোজাম, বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমিন আলীসহ প্রমূখ।

সাকলাইন শুভ/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর