নূর মোহাম্মদ এমপির মোবাইল নাম্বার এখন টাকার মেশিন!

টাকার মেশিন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের এমপি পুলিশের সাবেক আইজি নূর মোহাম্মদ এমপির ব্যাক্তিগত মোবাইল নাম্বার। প্রতিদিন তার নাম্বারে অজ্ঞাত উৎস থেকে ঢুকছে হাজার হাজার টাকা।

এসব টাকার উৎস কি, কিংবা কোথা থেকে আসছে এত টাকা তা জানে না তিনি নিজেও। নিজের নাম্বারে এমন টাকার জোয়ারে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন এই সংসদ সদস্য।

বৃহস্পতিবার (২৬ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনায় উদ্বিগ্ন হয়ে শেষপর্যন্ত তিনি নিজ ফেসবুক টাইমলাইনে স্ট্যাটাস দিয়ে এমন বিড়ম্বনার কথা জানান।

 

এমপি নূর মোহাম্মদের ব্যাক্তিগত নাম্বারে আসা টাকার ম্যাসেজ।

নূর মোহাম্মদ বলেন, আমার নাম্বারে প্রতিদিন অজ্ঞাত উৎস থেকে এক হাজার দুই হাজার করে টাকা আসছে। দিন দিন এই টাকার পরিমাণ বেড়ে যাচ্ছে। অনেক চেষ্টা করে এসব টাকা পাঠানোর উৎস বা ব্যক্তিকে খুজে পাচ্ছি না। শেষ পর্যন্ত টেলিকম কোম্পানির শরণাপন্ন হয়েছি। কিন্তু তারাও জানালেন- এ বিষয়ে বিস্তারিত জানাতে কয়েক দিন সময় লাগবে।

বিষয়টি দ্রুততম সময়ের মধ্যে জানতে না পারায় বৃহস্পতিবার তিনি ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে এ ঘটনার বিবরণ তুলে ধরে সংশ্লিষ্ট ব্যক্তির পরিচয় জানতে এবং ওই ব্যক্তিকে এমন ঘটনা থেকে বিরত থাকতে স্ট্যাটাস দেন।

পুলিশের সাবেক আইজি নূর মোহাম্মদ এমপির এমন ফেসবুক স্ট্যাটাস ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর