কালীগঞ্জে মোটরসাইকেল সংঘর্ষে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩

ঝিনাইদহের কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংঘর্ষে সৌভিক বিশ্বাস (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও চারজন। এরমধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়। এদের মধ্যে আরও দুইজন মারা গেছেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কে পাতিবিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সৌভিক বিশ্বাস কোটচাঁদপুর পৌরসভাধীন দুধসর গ্রামের শিমুল বিশ্বাসের ছেলে। অপর দুইজন হলেন- কালীগঞ্জ উপজেলার ভাটাডাঙ্গা গ্রামের সোহেল হোসেন (২৭) ও আকরাম হোসেন (৪০)।

আহতরা হলেন- কালীগঞ্জ উপজেলার বেথুলী গ্রামের দুখীরাম সাহা এবং অপনজনের পরিচয় পাওয়া যায়নি।

কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বার্তা বাজারকে বলেন, নিহত শিমুল বিশ্বাস মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌছালে কালীগঞ্জগামী একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল বাসটিকে অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি বার্তা বাজারকে আরো জানান, এসময় কালীগঞ্জের দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সৌভিক বিশ্বাস মারা যায়। এসময় আহত হয় আরো চার মোটরসাইকেল আরোহী। এদের মধ্যে দুইজন যশোর সদর হাসপাতালে মারা গেছেন।

শোয়াইব উদ্দিন/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর