ময়নাতদন্ত শেষে লেখক মুশতাকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

ডিজিটাল নিরাপত্তা আইনে কারা বন্দি অবস্থায় মৃত্যু হওয়া লেখক মুশতাক আহমেদের মরদেহ ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে পরিবারের সদস্যদের কাছে মুশতাকের মরদেহ হস্তান্তর করা হয়।

গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজের ফরেন্সিক বিভাগের চিকিৎসক ডা. শাফি মোহায়েম জানান, মুশতাককে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়। ময়নাতদন্তে তার শরীরে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। তবে, আরও পরীক্ষা-নিরীক্ষার জন্য শরীরের বিশেষ কিছু অংশ সংরক্ষণ করে রাখা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে কারাবন্দি লেখক মুশতাক আহমেদের (৫৩) মৃত্যু হয়। তিনি গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে ছিলেন।

কারা কর্তৃপক্ষ জানিয়েছে, মুশতাক আহমেদ বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কারাগারের ভেতর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে প্রথমে কারা হাসপাতালে নেওয়া হয়। পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর