শরণখোলায় আওয়ামী লীগ কর্মীকে মারধরের অভিযোগে মানববন্ধন

বাগেরহাটের শরণখোলায় ইউপি চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলন কর্তৃক বাবুল খান (৫০) নামের এক দলীয় কর্মীকে মারধরের অভিযোগে মানববন্ধন করেছে খাদা ওয়ার্ড আওয়ামীলীগ।

শুক্রবার(২৬ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় শরণখোলা প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা জালাল আহম্মেদ রুমী ও সরোয়ার আহম্মেদ তালুকদার।

শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ মুক্তাসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

তবে চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন মারধরের ঘটনা অস্বীকার করে বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আমার প্রতিপক্ষ আজমল হোসেন মুক্তা রাজনৈতিকভাবে পরাজিত হয়ে আমাকে হেয়প্রতিপন্ন করতে এ ঘটনা তার ষড়যন্ত্রের একটি অংশ।

মানববন্ধনে অংশ নেয়া নেতা-কর্মীরা বলেন, রায়েন্দা ইউনিয়ন পরিষদের ভবন নির্মানের জন্য মধ্যস্থতা করে জমি ক্রয় করিয়ে দেন খাদা ওয়ার্ড আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবুল খান। কিন্ত মালিক পক্ষের মধ্যে বিরোধের কারনে ওই জমি বুঝে না পওয়ায় বাবুলের উপর ক্ষিপ্ত হয় রায়েন্দা ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুব লীগের আহবায়ক আসাদুজ্জামান মিলন। বৃহস্পতিবার রাতে চেয়ারম্যান মিলন বাবুল খানকে রায়েন্দা বাজার শের-এ বাংলা রোডে ডেকে জমি বুঝে না দেওয়ার কারন জানতে চেয়ে তাকে মারধর করে আহত করেন। মারধরে আহত বাবুল খান বর্তমানে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তী হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যপারে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্ত বলেন, দলীয় প্রতীক নৌকা পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে আওয়ামীলীগ কর্মীকে মারধর করে চরম অপরাধ করেছেন। দলের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ সাইদুর রহমান জানান, এ ব্যপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাবুল দাস/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর