ময়মনসিংহে কনসার্টে দুর্ঘটনা: নিহত ২

ময়মনসিংহের ভালুকায় কনসার্টে গান শুনতে গিয়ে গাছ চাপায় দু’জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মল্লিকবাড়ি বাজারে গোহাটে এই দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয় আরও ৮ জন।

নিহতরা হলেন, উপজেলার গোবদিয়া গ্রামের নাছির উদ্দিন (৩৫) ও মল্লিকবাড়ি পালপাড়ার শহীদ মিয়া (৩৫)। নিহত দু’জনই কাঠমিস্ত্রীর কাজ করতেন।

জানা যায়, মল্লিকবাড়ি বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির আয়োজনে বার্ষিক কনসার্ট ও লটারি ড্র’র আয়োজন করা হয়। অনুষ্ঠান শুরুর কিছুক্ষণের মধ্যেই মঞ্চের সাথে থাকা একটি পুরনো আমগাছ ভেঙে পড়ে যায়। এসময় আহত হয়য় অন্তত ১০ জন।

তাদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে নাছিরকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। আশঙ্কাজনক অবস্থায় শহীদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়। ঘটনার পরপরই কনসার্ট ও লটারি ড্র অনুষ্ঠান বন্ধ করে দেয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

স্থানীয়রা জানান, আমগাছটি অনেক বছর আগেই মারা গেছে। দীর্ঘদিন এভাবে দাঁড়িয়ে থাকায় নষ্ট হয়ে যায় গাছের গুঁড়ি। কনসার্ট উপলক্ষে লোকজনের ভিড়ে একপাশে বেশি চাপ পড়ায় গাছটি ভেঙে এই দুর্ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে ভালুকা থানার ওসি মাইন উদ্দিন জানান, দুর্ঘটনায় নিহতদের পরিবারের লোকজনের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর