‘বিএনপির সমাবেশে কর্মীদের আসা থামাতেই খুলনায় পরিবহন বন্ধ’

খুলনার ১৮টি সড়কে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে পরদিন (শনিবার) সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘন্টার পরিবহন চলাচল বন্ধ করেছে সংশ্লিষ্ট মালিক সমিতির নেতার। তবে বিএনপির দাবি, তাদের শনিবারের সমাবেশে যাতে বাইরের জেলার নেতাকর্মীরা না আসতে পারে তার জন্যই পরিকল্পিতভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে খুলনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সোনা বলেন, বিএনপির সমাবেশকে ঘিরে বিশৃঙ্খলা সৃষ্টির আশঙ্কা থেকে ২৪ ঘন্টার জন্য শহরের সাথে পরিবহন চলাচল বন্ধ রাখা হয়েছে।

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু জানান, পরিবহন বন্ধ করে দিলেই যে সমাবেশ বন্ধ হয়ে যাবে তা না। আমাদের গণতান্ত্রিক অধিকারের ওপর নগ্ন হস্তক্ষেপের বহিঃপ্রকাশ এই পরিবহন চলাচল বন্ধের নির্দেশনা।

উল্লেখ্য, সুষ্ঠু নির্বাচন, জিউয়াউর রহমানের খেতাব বাতিল ও খালেদা জিয়ার মুক্তিসহ দেশের ৬টি সিটি করপোরেশনে সাবেক মেয়র প্রার্থীদের নেতৃত্বে শনিবার (২৭ ফেব্রুয়ারি) খুলনায় মহাসমাবেশ করবে বিএনপি। সমাবেশে বিএনপির শীর্ষ নেতৃবৃন্দের উপস্থিত থাকার কথা রয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর