দক্ষিণ সুনামগঞ্জে বোনের সংসার বাঁচাতে গিয়ে ভাই খুন

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বোনের সংসার বাঁচাতে গিয়ে বোন জামাইর হাতে দিপু বিশ্বাস (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন।

বৃহস্পতিবার রাতে উপজেলার জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামে (নমশুদ্রপাড়া) এ ঘটনা ঘটে। ঘটনায় ঘাতক বোন জামাই রনু বিশ্বাস (৩৫) কে আটক করেছে পুলিশ। সে পেশায় ঝালমুড়ি বিক্রেতা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঘাতক রনু বিশ্বাস পেশায় প্রায়ই স্ত্রীর সাথে ঝগড়া বিবাদ ও মারধর করতো। ফলে বৃহস্পতিবার রাতে বোনের বাড়িতে আসে দিপু বিশ্বাস এবং তাদের সমস্যা সমাধান করার চেষ্টা করলে এক পর্যায়ে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। এতে ঘাতক রানু বিশ্বাস ক্ষেপে গিয়ে ঝালমুড়ি বিক্রিতে ব্যবহার করা ছুরি দিয়ে আঘাত করলে সে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘাতককে আটক করা হয়।

ওসি কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং ঘাতক রনু বিশ্বাসকে আটক করা হয়েছে।

নোহান আরেফিন নেওয়াজ/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর