মাগুরায় প্রতিবেশির ছুরিকাঘাতে কৃষক খুন

মাগুরা সদরের বরুণাতৈল গ্রামে প্রতিবেশির ছুরিকাঘাতে আকামত মোল্যা (৬০) নামে এক কৃষক খুন হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনাটি ঘটেছে। তিনি সদর উপজেলার বরুণাতৈল গ্রামের মৃত মোবারক মোল্যার ছেলে।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আকামত মোল্যা বরুণাতৈল গ্রামে আলালউদ্দিনের চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় তার প্রতিবেশি জালাল শেখের ছেলে ইছা ধারালো ছুরি দিয়ে আকামত মোল্যার বুকে আঘাত করে। ঘটনার পর স্থানীয়রা তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

আকামত মোল্যা ক্ষেত খামারের পাশাপাশি চাউল বাজারে মুটে শ্রমিক হিসেবে কাজ করতো। কিছুদিন আগে চাষের জমিতে পানি দেওয়ার ঘটনা নিয়ে প্রতিবেশি জালাল শেখ ও তার ছেলে ইছার সঙ্গে তার বাক বিতণ্ডার ঘটনা ঘটে। যা নিয়ে উভয় পরিবারের মধ্যে রেশারেশি চলছিল। ওই ঘটনার জের ধরেই হত্যাকাণ্ডটি সংগঠিত হতে পারে বলে এলাকাবাসী ধারণা করছেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন বার্তা বাজারকে জানান, কী কারণে হত্যাকাণ্ডটি সংগঠিত হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে। পাশাপাশি হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিকে আটকের চেষ্টা চলছে।

তাছিন জামান/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর