দালাল ছাড়া সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে সহজে সেবা পাবে গ্রাহক

সাতক্ষীরা পল্লী বিদ্যুতের উঠান বৈঠকে বক্তরা বলেন, আগের দিনের মত এখন আর দেশে লোড শেডিং নেই। নেই গ্রাহক হয়রানি। বর্তমান সরকারের আমলে বিদ্যুৎ বিভাগকে আধুনিকায় করায় গ্রাহক ও গ্রাহক সেবার মান বেড়েছে। বিদ্যুতকে শক্তিতে পরিণত করে দেশকে এগিয়ে নিতে হবে। আর সে জন্য দরকার গ্রাহক ও কর্তৃপক্ষের সম্মলিতত প্রচেষ্টা।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ৩টায় দুর্নীতি, হয়রানি, অনিয়ম, বিদ্যুৎ চুরি প্রতিরোধসহ “আমার গ্রাম, আমার শহর” রূপকল্প বাস্তবায়নের লক্ষে গ্রাহক পল্লী বিদ্যুতের উঠান বৈঠাক অনুষ্ঠিত হয়েছে।

বক্তরা আরো বলেন, দেবহাটায় একটি সাব-জোনাল অফিস করা হয়েছে। এতে গ্রাহরা আগের তুলনায় এখন অনেক বেশি সেবা পাচ্ছে। আগামীতে আধুনিক সাব-স্টেশন করা করা হবে সে ব্যাপারে উদ্যোগ নেওয়া হয়েছে। খুব দ্রুত সময়ে তা বাস্তবায়ন করা হবে। পল্লী বিদ্যুতের বিভিন্ন সেবা নিতে এখন আর বাড়তি খরচ হয় না। সেচ, ব্যবসায়ীক কিংবা আবাসিক ট্রান্সফর্মা প্রাকৃতিক ভাবে পুড়ে গেলে কোন বাড়তি খরচের দারকার হবে না।

নতুন সংযোগ পেতে বা বিদ্যুৎ লাইনের যেকোন সমস্যা নিয়ে কোন দালালের সাথে যোগাযোগ না করে সরাসরি অফিসে যোগাযোগ করুন। এতে দ্রুত সেবা ও হয়রানি কমবে। তাই বিভ্রান্ত না হয়ে কর্তৃক্ষকে সরাসরি জানান। যেকোন অনিয়ম, দুর্নীতির বিষয়ে আপনারা অফিসে অভিযোগ করবেন। গ্রাহকের সেবায় পল্লী বিদ্যুৎ কাজ করবে। যাতে কেউ বিদ্যুৎ চুরি না করে এবং সময় মত বিল পরিশোধ করারও অনুরোধ জানানো হয় বৈঠাকে।

সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির দেবহাটা সাব-জোনাল অফিসের আয়োজনে সখিপুরস্থ অফিসে এ বৈঠাক অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম)সন্তোষ কুমার সাহা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেবহাটা সাব-জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) শরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ার মাহাবুবুল আলম, এলএম-১ আতাউর রহমান ও রাসেল রানা, এলটি মিহির অধিকারী, গ্রাহকদের মধ্যে সাবেক ইউপি সদস্য এবাদুল ইসলাম, সাঈদুর রহমান মায়েন প্রমুখ।

মীর খায়রুল আলম/বার্তাবাজার/হৃ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর