আইনি তদন্ত চান পিটিআই নেতাদের হাতে নির্যাতিত সাংবাদিক

পাকিস্তানের চারসাদ্দা প্রেসক্লাবের গভর্নিং বডির সদস্য সাইফুল্লাহ জান প্রধানমন্ত্রী ইমরান খানের নেতৃত্বাধীন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতাদের হাতে যে অত্যাচার ও অপমানের স্বীকার হয়েছেন তার বিচারের তদন্ত দাবি করেছেন।

গত শুক্রবার সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। তিনি দাবি করেন, পিটিআই নেতা আবদুল্লাহ, তার ভাই ফাহিম, জাকাত কমিটির চেয়ারম্যান ইফতিখার এবং অন্য অস্ত্রধারী পুরুষরা তাকে জোরপূর্বক চারসাদ্দা বাজার পিটিআই কার্যালয়ে নিয়ে তাকে নির্যাতন নিপীড়ন করা হয়।

দ্য নিউজ ইন্টারন্যাশনাল সাইফুল্লাহ জানকে উদ্ধৃত করে জানায়, পিটিআই নেতারা তাকে বিবস্ত্র করে নির্যাতন করে। বিবস্ত্র করে তার ভিডিও ধারণ করে রাখেন। পরে জনগণের চাপে পরে তাকে সেখান থেকে ছেড়ে দেয়।

ওই সাংবাদিক আরো জানান, জেলা পুলিশ কর্মকর্তা মুহাম্মদ শোয়াইব সরদারি পুলিশ স্টেশনের পুলিশদের আইনিভাবে এ ব্যাপারে মামলা নেয়ার নির্দেশ দেন। তবে পুলিশ অভিযোগ নিতে দেরি করে এবং আইনের ধারাগুলো যুক্ত করেনি। সূত্র: এএনআই।

বার্তাবাজার/ভি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর