হালুয়াঘাটে সংবাদ প্রকাশের জেরে বিক্ষোভ

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ধোবাউড়া) আসনের সাংসদ জুয়েল আরেং ও উপজেলা বিএনপির আহ্বায়ক আলী আজগরকে নিয়ে একটি দৈনিক পত্রিকায় ‘কয়লা-পাথরে শুল্ক ফাঁকিতে আ.লীগ-বিএনপি দোস্তি’ শিরোনামে সংবাদ প্রকাশের জেরে বিক্ষোভে উত্তাল ময়মনসিংহের হালুয়াঘাট।

ব্যবসায়িক সম্পর্ককে রাজনৈতিক দুস্তিতে উল্লেখ করে সংবাদ প্রকাশ উদ্দেশ্য প্রনোদিত দাবী করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে কড়াইতলি কোল এন্ড ইমপোর্টার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, গোবরাকুড়া আমদানি ও রপ্তানিকারক গ্রুপসহ উপজেলা আওয়ামীলীগ যুবলীগ, শ্রমিকলীগ মটর চালক ইউনিয়ন ছাড়াও কয়েকটি সংগঠন উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেন।

এ সময় হালুয়াঘাটের বিভিন্ন সড়ক প্রায় দুই ঘন্টার বেশি বন্ধ থাকে। এতে কয়েকশ গাড়ি আটকে দুর্ভোগে পড়েন হাজার হাজার মানুষ।

এর আগে দুপুরে উপজেলা শহরের একটি হোটেলে কড়াইতলি ও গোবরাকুড়া স্থলবন্দরের পক্ষ থেকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা প্রদান করা হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কড়াইতলী কোল এন্ড কোক ইম্পোর্টাস এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব এম সুরুজ মিয়া। তিনি দাবি করেন প্রকাশিত পুরো সংবাদ জুড়ে কোন নির্ভরশীল সূত্রের বরাতে তথ্য উপস্থাপন করা হয়নি। সংবাদে প্রতিবেদকের মনগড়া ও কল্পনাপ্রসূত তথ্য উপস্থাপন করা হয়েছে, যা মিথ্যা ও বানোয়াট।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন, উপজেলা বনিক সমিতির সাধারণ সাজ্জাদ হোসেন বাচ্চু, সি এন্ড এফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আক্তার হোসেন, মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি রজব আলী, কয়লা আমদানী ও রপ্তানিকারক নেতা মি. স্ট্যানশন রংদি, শামছুল আলম মিন্টু প্রমূখ।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর