সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজার পত্রিকার নোয়াখালী জেলা প্রতিনিধি ও বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি নোয়াখালী জেলার সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে এবং দোষীদের বিচারের দাবিতে বগুড়ার শেরপুরে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় বাসস্ট্যান্ড এলাকায় বার্তা বাজার পরিবার ও তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি শেরপুর উপজেলা শাখার আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বার্তা বাজারের প্রতিনিধি রাশেদুল হকের সভাপতিত্বে ও সাংবাদিক শহিদুল ইসলাম শাওনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ তৃনমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি কেন্দ্রিয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মীর সালাম।

আরো বক্তব্য রাখেন, সাপ্তাহিক তথ্যমালা পত্রিকার সম্পাদক সুজিত কুমার বসাক, দৈনিক সকালের সময়ের প্রতিনিধি জিয়াউদ্দিন লিটন, দৃষ্টি প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার আবু বক্কর সিদ্দিক, আবু রায়হান, এশিয়ান টিভির প্রতিনিধি মোতালেব হোসেন, সাংবাদিক আব্দুর রাজ্জাক, শ্রী অশোক, সরোয়ার জাহান, আব্দুস সালাম, মিলন, প্রমুখ। এছাড়াও অন্যান্য সাংবাদিক সহ সুধিজনেরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বার বার সাংবাদিক হত্যা, অত্যাচার, নির্যাতন ও নিপিড়ন করা হচ্ছে বলে অভিযোগ করে বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসার শিকার অনলাইন নিউজ পোর্টাল বার্তাবাজারের সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে নির্মম ভাবে গুলি করে হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির চাই। আর যেন কোন ভাই খুন না হয়, আর যেন প্রতিবাদ মানববন্ধনে রাস্তায় কোন সাংবাদিকদের দাড়াতে না হয়, এমনটাই আশা করেন শেরপুরের সাংবাদিকরা। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাগর-রুনিসহ সকল সংবাদিক হত্যাকান্ডের বিচারের দাবী জানানো হয়।

রাশেদুল হক/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর