রাজৈরে প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের ঝুলন্ত লাশ

মাদারীপুরের রাজৈরে প্রেমিকার বাড়ির সামনের একটি গাছ থেকে নিতাই বারুরীর (২৮) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) উপজেলার কদমবাড়ী ইউনিয়নের ইকরাবাড়ী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত যুবক একই ইউনিয়নের হিজলবাড়ী গ্রামের সুশীল বারুরীর ছেলে এবং কদমবাড়ী বাজারের মোবাইল ব্যবসায়ী।

পারিবারিক ও পুলিশ সুত্রে জানা যায়, নিতাই বারুরীর সাথে ইকরাবাড়ী গ্রামের বাবুল গাইনের মেয়ে সঙ্গীতা গাইনের (২৫) প্রেমের সম্পর্ক ছিল। তারা নোটারী পাবলিকের মাধ্যমে বিয়েও করেছিলো। কিন্তু বাধ সেজেছিল সঙ্গীতার পরিবার। নিতাই বারুরীর সাথে তারা সঙ্গীতাকে পারিবারিকভাবে বিয়ে দিতে রাজী ছিলনা। এই কারনে নিতাই এবং সঙ্গীতা মোবাইলে কথা বলত এবং পালিয়ে দেখা সাক্ষাৎ করত। বুধবার সকালে নিতাই মাদারীপুর যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়। পরে বৃহষ্পতিবার সকালে সঙ্গীতাদের বাড়ীর সামনের একটি জাম গাছে নিতাইয়ের লাশ ঝুলতে দেখে এলাকাবাসী। পরে রাজৈর থানা পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে।

নিতাইয়ের প্রেমিকা সঙ্গীতা গাইন জানান, তার সাথে আমার ৩ বছরের সম্পর্ক। তার সাথে আমার বিয়েও হয়েছে। বৃহস্পতিবার ভোর ৫ টা পর্যন্ত আমরা মোবাইলে কথা বলেছি। তারপর কি হল, বুঝতে পারলাম না।

নিতাইয়ের বাবা সুশীল বারুরী জানান, আমার ছেলেকে ওরা ডেকে নিয়ে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখেছে। আমার ছেলে আত্মহত্যা করতে পারেনা। আমি এ ঘটনার বিচার চাই।

রাজৈর থানা ওসি মো. শেখ সাদিক জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে প্রেম ঘটিত কারনে ছেলেটি আত্মহত্যা করেছে। ময়না তদন্ত রিপোর্টের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

আকাশ আহম্মেদ সোহেল/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর