রাজধানীর মতিঝিল থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

রাজধানীর মতিঝিল থানা এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজার হতে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো, বাসের ড্রাইভার মোঃ সুমন ও সুপারভাইজার মোঃ মেহেদী হাসান। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ৬ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত বাসটি জব্দ করা হয়।

উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান গণমাধ্যমকে বলেন, গোয়েন্দা সূত্রে জানতে পারি যে, কক্সবাজার থেকে ঢাকাগামী একটি হানিফ পরিবহনের বাসে করে ঢাকায় ইয়াবা আসছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার (২৪ ফেব্রুয়ারি) মতিঝিল থানা এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশের দল।

একই দিন রাত ৮.০৫ টায় বাসটি টুইনবি সার্কুলার রোড এলাকায় এসে পৌঁছালে বাসটি তল্লাশী করা হয়। বাসের ভিতরে তল্লাশী করে বিশেষভাবে লুকানো অবস্থায় উল্লেখিত সংখ্যক ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা দায়ের করা হয়েছে।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর