তবুও ব্যাট করছেন ধাওয়ান, দিলেন হৃদয় নিংড়ানো বার্তা

শিখর ধাওয়ান ভারতীয় দলের ওপেনিংয়ের অন্যতম শক্তিশালী স্তম্ভ।অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে ১১৭ রান করে তিনিই ছিলেন দলের ঐতিহাসিক জয়ের অন্যতম কারিগর । কিন্তু সেই ম্যাচেই চোট ভুগিয়েছিল তাকে।ব্যাট করতে নামার সময়েই নিয়েছিলেন শুশ্রুষা। তারপর দ্বিতীয় ইনিংস চলাকালীন ফিল্ডিংও করতে পারেননি।

এরপরেই আসে দুঃসংবাদ ৷ প্রাথমিকভাবে জানা যায় আগামী দু‘টি বিশ্বকাপের ম্যাচে খেলতে পারবেন না তিনি।পাশাপাশি ধারণা চোটের যা মাত্রা তাতে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে তিনি । স্বাভাবিকভাবেই বিষণ্ণ ক্রিকেট মহল , দুঃখী ফ্যানরা। তবে ট্রেন্টব্রিজে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের ঠিক আগের দিন অনুশীলনে নামলেন শিখর ধাওয়ান।

এছাড়াও তিনি এদিন একটি ফিলোজফিক্যাল টুইটও করেন। যার সারমর্ম জীবনে বিভিন্ন বাধা আসে তারপরেও এগিয়ে যেতে হয় -‘মানুষ পায়ে ভর দিয়ে ওড়ে না ,বিশ্বাসে ওড়ে।’ আর এই টুইটে ম্যাচ চলাকালীন হাতে চিকিৎসা পরিষেবা নেওয়ার সময়ের ছবি অ্যাড করেছেন ধাওয়ান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর